মুকেশ আম্বানি তার 8.3 লক্ষ কোটি টাকা রিলায়েন্স রিটেলের মাধ্যমে গত কয়েক বছরে বেশ কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ড ভারতে নিয়ে এসেছেন। রিলায়েন্স রিটেল বর্তমানে মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানির নেতৃত্বে রয়েছে এবং কোম্পানির নামে বেশ কয়েকটি সাব-ব্র্যান্ড রয়েছে।
এরকম একটি সাব-ব্র্যান্ডের মাধ্যমে, ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি, দেশে 10টি নতুন বিলাসবহুল আন্তর্জাতিক ব্র্যান্ড নিয়ে এসেছেন। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে, Ajio Luxe প্রকাশ করেছে যে রিলায়েন্স ব্র্যান্ডস লিমিটেড (RBL) এই উৎসবের মরসুমে ভারতে 10টি বৈশ্বিক বিলাসবহুল ব্র্যান্ড নিয়ে আসছে। এই ব্র্যান্ডগুলির পণ্যগুলি Ajio অ্যাপে কেনার জন্য উপলব্ধ হবে যা 2016 সালে রিলায়েন্স রিটেল দ্বারা চালু হয়েছিল৷ মুকেশ আম্বানি যে বিলাসবহুল ব্র্যান্ডগুলির সাথে সাইন আপ করেছেন তার মধ্যে 'আমিরি' রয়েছে, একটি মার্কিন ভিত্তিক ব্র্যান্ড যা ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করছে৷ আমিরি ছাড়াও, রিলায়েন্স যে ব্র্যান্ডগুলির সাথে অংশীদারিত্ব করেছে তার মধ্যে রয়েছে AllSaints, Marc Jacobs, Ami Paris, Cult Gaia, Farm Rio, Kenzo, Y-3, A-Cold-Wall এবং Zimmermann. এই সমস্ত ব্র্যান্ডগুলি বিশ্বস্তরে বেশ জনপ্রিয় এবং যদিও সেগুলি ভারতে আনুষ্ঠানিকভাবে উপলব্ধ ছিল না, সেলিব্রিটিদের প্রায়শই সেগুলি দান করতে দেখা যায়। গত বছরের আগস্টে মুকেশ আম্বানি কর্তৃক রিলায়েন্স রিটেলের নেতা হিসাবে নামকরণ করার পর থেকে ইশা আম্বানি ভারতে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ড নিয়ে এসেছেন। জিমি চু, জর্জিও আরমানি, হুগো বস, ভার্সেস, মাইকেল কর্স, ব্রুকস ব্রাদার্স, আরমানি এক্সচেঞ্জ, বারবেরি এবং অন্যান্য অনেক গ্লোবাল ব্র্যান্ড ভারতে রিলায়েন্স রিটেল পার্টনার ব্র্যান্ড হিসেবে পাওয়া যায়। 78 কোটি স্টোর ফুটফল এবং 100 কোটির বেশি লেনদেনের সাথে, রিলায়েন্স রিটেল বিশ্বের শীর্ষ 10টি সবচেয়ে বেশি পরিদর্শন করা খুচরা বিক্রেতার মধ্যে এবং বিশ্বব্যাপী শীর্ষ 100 তালিকায় একমাত্র ভারতীয় খুচরা বিক্রেতা। এই মাইলফলক পৌঁছানোর জন্য, কোম্পানি গত 2 বছরে 82,646 কোটি টাকা বিনিয়োগ করেছে। সমস্ত অধিগ্রহণ এবং বিনিয়োগের পরে, রিলায়েন্স রিটেলের বর্তমান স্টোরের সংখ্যা দাঁড়িয়েছে 18,040 টাকা।