ইরা রাজপুত জানে কিভাবে প্রতিটি অনুষ্ঠানে মাথা ঘুরিয়ে দিতে হয়। তিনি যারা অনবদ্য ensembles খুঁজছেন তাদের জন্য একটি ফ্যাশন অনুপ্রেরণা. মীরা অনায়াসে তার জাতিগত স্টাইলে আরামের সাথে কমনীয়তার ভারসাম্য বজায় রাখে।
সাম্প্রতিক দীপাবলি মরসুমে, মীরা বেশ কয়েকটি নজরকাড়া চেহারা দিয়ে উত্সবটি উপভোগ করেছিলেন যা ভক্তদের পছন্দের জন্য নষ্ট করে দিয়েছিল৷ একটি স্ট্যান্ডআউট এনসেম্বলে মেরুন-প্রিন্টেড প্রান্ত সহ একটি লাল এবং হলুদ প্রিন্ট করা শাড়ি, একটি স্লিভলেস ম্যাচিং টপের সাথে একটি গভীর এবং সাহসী সুইটহার্ট নেকলাইন গর্বিত। সূক্ষ্ম ড্রেপটি বিখ্যাত ডিজাইনার জেজে ভালয়ার কাছ থেকে নেওয়া হয়েছিল। মীরার ঐতিহ্যবাহী পোশাকে একটি ভারী চোকার নেকলেস ছিল। তার জুটি নিখুঁত করতে, ফ্যাশনিস্তা একটি ক্ষুদে লাল রঙের বিন্দি সাজিয়েছিলেন।
বিশদ প্রতি মীরা রাজপুতের মনোযোগ তার পোশাকের বাইরেও প্রসারিত। তিনি একটি মসৃণ পনিটেলে তার চুল বেঁধেছিলেন এবং তার মেকআপটি বিন্দুতে রেখেছিলেন। তার সুন্দর আকৃতির ভ্রু, ঝকঝকে আইশ্যাডো, মাস্কারা-ভরা চোখের দোররা, সঠিকভাবে হাইলাইটার রাখা, তার গালে গোলাপী ব্লাশ এবং একটি নগ্ন রঙের লিপস্টিক তার ত্রুটিহীন চেহারাটি সম্পূর্ণ করেছে। মীরার মেকআপ, তার প্রাণবন্ত শাড়ির সাথে মিলিত, ট্রেন্ডি কিন্তু সূক্ষ্মতার নিখুঁত ভারসাম্যকে আঘাত করে। যারা শাড়ির বিকল্প বিবেচনা করছেন তাদের জন্য মীরা একটি অত্যাশ্চর্য লেহেঙ্গা দিয়ে অনুপ্রেরণা প্রদান করে। উত্সব মরসুমে, মীরা বিখ্যাত ফ্যাশন ডিজাইনার পুনিত বালানার সংগ্রহ থেকে একটি শ্বাসরুদ্ধকর সরিষার হলুদ লেহেঙ্গা প্রদর্শন করেছিলেন। এই পছন্দটি শুধুমাত্র মীরার অনবদ্য স্বাদকেই প্রতিফলিত করে না বরং যারা বিশেষ অনুষ্ঠানের জন্য শো-স্টপিং লুক খুঁজছেন তাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করে। মীরা রাজপুত একটি স্টাইল আইকন হয়ে চলেছেন, তার ফ্যাশন পছন্দগুলিতে সমসাময়িক ফ্লেয়ারের সাথে নিরবিচ্ছিন্নভাবে ঐতিহ্যকে মিশ্রিত করেছেন। মীরা রাজপুতের লেহেঙ্গা সিল্ক দিয়ে কারুকাজ করা হয়েছিল এবং উৎসবের পোশাকে অতিরিক্ত ইথারিয়াল স্পর্শের জন্য সিকুইন্ড বর্ডার দেওয়া হয়েছিল। ব্যাকলেস সিকুইন্ড চোলি, যা চমৎকার পাথরের কাজ দিয়ে অলঙ্কৃত ছিল, এটি ছিল ঐতিহ্যবাহী এবং সমসাময়িক স্টাইলের মধ্যে একটি আদর্শ ভারসাম্য। এটির একটি হল্টার-নেক স্টাইলও ছিল, যার পিছনে টাই-আপ এবং একটি নিমজ্জিত নেকলাইন ছিল। সিল্কের নীচের অংশটি মার্জিতভাবে প্রবাহিত হয়েছিল, কোমরে সিকুইন দিয়ে জড়ানো। সঙ্গীটিতে একটি ম্যাচিং দোপাট্টাও ছিল যা তিনি তার কোমর জুড়ে বহন করেছিলেন এবং মেঝেতে লেজ দিয়েছিলেন।