shabd-logo
Shabd Book - Shabd.in

Erano Jay Na (Category Suspense-Horror-Super Natural)

Sayantani Putatundu

0 Chapters
Bought by 0 people
0 Readers
Completed on 2 March 2023
ISBN : 9788194947738
Also available on Amazon

NA 

Erano Jay Na Category Suspense Horror Super Natural

0.0(4)


সায়ন্তনীর গড়িয়ায় বাস। প্রেসিডেন্সি কলেজ থেকে বাংলা সাহিত্যে স্নাতক ও কলকাতা ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর। ছোটবেলা থেকেই লেখালেখির শখ। কবিতা ও গদ্য দুইই চর্চার বস্তু।ক্লাস সেভেনে প্রথম প্রকাশ সংবাদ প্রতিদিনের শনিবাসরীয় পাতায়'চশমা' ছোট গল্প। তারপর প্রতিদিন, বর্তমান, সুখী গৃহকোণ, আর ছোটদের পত্রিকা সাহানা আর বাংলা দেশের পত্রিকা ভোরের কাগজে লাগাতার লিখে যাওয়া।


এড়ানো যায়না বইটি একটি রোমাঞ্চে ভরা ভূতের বই। অপ্রাকৃত ঘটনায় যাদের বরাবরের ইন্টারেস্ট বেশি এই বইটি আমি তাদের সাজেস্ট করছি। অসম্ভব সুন্দর কাহিনী। মাঝে মাঝে গল্প পড়তে পড়তে মনে হয়েছে আমিই হয়তো ঘটনা গুলি অনুভব করছি। কিছু কিছু জায়গায় গা শিরশির করে উঠবে নিশ্চিত। আমি সকলকে বইটি কেনার জন্য বলবো।


সায়ন্তনী পুটাটুন্ডুর এরানো যায় না" একটি আকর্ষক এবং মেরুদণ্ড-ঠান্ডাকারী মাস্টারপিস যা নির্বিঘ্নে সাসপেন্স, হরর এবং অতিপ্রাকৃতকে মিশ্রিত করে৷ গল্পের কৌতূহলোদ্দীপক প্লট এবং সু-বিকশিত চরিত্রগুলি পাঠকদের তাদের আসনের প্রান্তে রাখে, একটি ধ্রুবক পূর্বাভাস সহ অপ্রত্যাশিত টুইস্ট এবং ভয়ঙ্কর পরিবেশে ভরা একটি গল্প বুনলে পুটাটুন্ডুর বর্ণনার দক্ষতা উজ্জ্বল হয়৷ বইটির প্রাণবন্ত বর্ণনা পাঠকদের জন্য একটি ভুতুড়ে এবং নিমগ্ন অভিজ্ঞতা তৈরি করে, এটিকে নামানো কঠিন করে তোলে৷ "এরানো জে না" ভক্তদের জন্য অবশ্যই পড়া উচিত৷ ঘরানার, সাসপেন্স এবং অতিপ্রাকৃত উপাদানের উপর একটি নতুন এবং চিত্তাকর্ষক গ্রহণের প্রস্তাব। এটি অজানাতে একটি শীতল যাত্রা যা আপনাকে শেষ পৃষ্ঠার অনেক পরে ভুতুড়ে রাখবে।


সায়ন্তনী পুটাতুন্ডা একজন বিখ্যাত বাঙালি লেখক, । তিনি লেখার খুব পছন্দ করেছিলেন, তাই তিনি কবিতা এবং গদ্যে আরও পড়াশোনা করেছিলেন। তিনি তার প্রথম ছোটগল্প চশমা প্রকাশ করেন, একজন গল্পকার, সংলাপ লেখক, গীতিকার এবং চিত্রনাট্যকার। তিনি অনেক ছবিতে লেখক হিসেবে কাজ করেছেন। তার সবচেয়ে বিখ্যাত ছবি শঙ্খচিল (2016)। একজন লেখক হিসাবে, তিনি শিশু সাহিত্য, গোয়েন্দা বই এবং থ্রিলার বইয়ের বিভাগে তার অনেক বই প্রকাশ করেছেন, যার কারণে তিনি অনেক খ্যাতি অর্জন করেছেন। সায়ন্তনী পুততুন্ডার লেখা কয়েকটি বইয়ের নাম হল- 15-তি প্রপটোবায়োস্কো গল্প, আর জানে শি মে, আর দাও প্রাণ, ভালোবাসা করে কয়, ভোর, টিন রঙ্গের টিন, বিশ্বঘাটোর কাহিনী, বহুরূপী, বহুরূপী (2), চুপি চুপি আশে, দোষ-এ দোষ, এরানো যায় না, এরানো যায় না_2, জামপুরান-ক্রীড়া নাটক, জেখানে আন্ধার নাম, খায়াপা খুঞ্জে খুঞ্জে ফেরে, কৃষ্ণবেণী, মিথ্রিডেটস, মিথ্রিডেটিস, নন্দিনী, সর্বনাশিনী, শীষমহল, তিনটে ইন্দুর আন্ধারে, , শক্তিরূপিণী , শঙ্খচিল , জিঙ্গেল বেল। আতঙ্কের কোনও নাম নেই, কোনও রূপ নেই, লৌকিক আর অলৌকিক এর মধ্যের ফারাকটা খুব সূক্ষ্ম। আর যখন সেই ফারাকটা মুছে যায় তখন গাঢ় হয়ে ওঠে ভয়ের সাম্রাজ্য। এরকম আটটি ভয়াল ভয়ংকর অলৌকিক ও সাইকো-হরর গল্প দিয়ে সাজানাে 'এড়ানাে যায় না।'

Book Highlights

no articles);
No Article Found
---