shabd-logo
Shabd Book - Shabd.in

DIPER NAaM KALADERA [Hardcover] Tridib Kumar Chattopadhyay [Hardcover] Tridib Kumar Chattopadhyay

Tridib Kumar Chattopadhyay

0 Chapters
Bought by 0 people
0 Readers
Completed on 12 August 2023
ISBN : 9788183743228
Also available on Amazon

Jogumama's hit adventure novel now in the form of an entire book.Grab your copy today for a mind-boggling ride with Jogumama and Tuklu as they set out to solve a mystery in an island off Andamans. Read more 

DIPER NAaM KALADERA Hardcover Tridib Kumar Chattopadhyay Hardcover Tridib Kumar Chattopadhyay

0.0(3)


বইটি একক গল্প নিয়ে গঠিত যা আন্দামান ও নিকোবরের একটি ছোট দ্বীপে কালদেরা নামক কিছু হত্যাকাণ্ডের বর্ণনা দেয় যেখানে একজন গোয়েন্দা তার পরিবারের সাথে আন্দামান ও নিকোবরে আসবে এবং এই রহস্যের সমাধান করবে। এটি অপরাধ, আবেগ, রোমাঞ্চ এবং হাস্যরসের একটি মিশ্র ধারা।


"যোগুমামার সফল প্রশাসনিক উপন্যাস, এখন পূর্ণ বইরূপে উপলব্ধ। মানসিক আবিষ্কারের জন্য আপনার কপি আজই পেতে হবে, জোগুমামা এবং টুকলুর সাথে, যারা আন্দামান দ্বীপের একটি দ্বীপে এসে একটি রহস্য সমাধান করতে উদ্যুক্ত হন। এই বইটি একটি একক গল্প সম্মিলিত করে, এখানে আংধামান এবং নিকোবার দ্বীপের একটি ছোট দ্বীপে ঘটে গিয়ে যুদ্ধাপরাধী ঘটনার কয়েকটি মামলা সম্মিলিত আছে, যেখানে একটি ডিটেকটিভ তাদের পরিবার নিয়ে আন্দামান এবং নিকোবার এসে এই রহস্যতাত্ত্বিককে সমাধান করতে উদ্যুক্ত হন। এটি একটি নির্মিশ প্রকৃতি, উৎসাহ, রোমাঞ্চ, এবং হাস্যের মিশ্রণ শ্খেপযোগ্য রকমের বই। বইটির পৃষ্ঠাগুলি উন্নত মানের। এটি সঠিক সময়ে ডেলিভার করা হয়েছিল।"


পুরো বইটি একটি গল্প নিয়েই গঠিত হলেও নির্দ্বিধায় তা শেষ পর্যন্ত পাঠকদের দৃষ্টি আকর্ষণ করে রাখবে। গল্পের অগ্রগতির সাথে দেখা যায় এক গোয়েন্দা তার পরিবার নিয়ে আন্দামান নিকবরের কলাদেরা নামের একটি দ্বীপে বেড়াতে যান এবং কিছু ঘটনার টানাপোড়েনে উঠে আসে কিছু নির্মম খুনের ইতিহাস। যার শিকড় থাকে অনেক গভীরে। লেখক কিভাবে সেই শিকড় খুঁজে আনবেন তা জানতে অবশ্যই বইটি পড়তে হবে।

Book Highlights

no articles);
No Article Found
---