shabd-logo
Shabd Book - Shabd.in

BHOYPATAL | Bengali Horror Fiction | Bangla Upanyas

ANISH DEB

0 Chapters
Bought by 0 people
0 Readers
Completed on 12 August 2023
ISBN : 9788183744249
Also available on Amazon

A series of bizarre events sends 3 people on a trail to uncover the truth – a journey that will lead them to ghoulish conspiracies. Bhoypatal is a novel that will make your blood run cold with horror. Read more 

BHOYPATAL Bengali Horror Fiction Bangla Upanyas

0.0(2)


একটি অদ্ভুত ঘটনাসার শ্রেণি তিনটি মানুষকে সত্যের সন্ধানে পাঠানো - এটি একটি যাত্রা যা তাদেরকে কুকুরের সংকটের ষড়যন্ত্রে নেয় - একটি উদ্ভূত সাজানো নভেল 'ভোয়্পাতাল' যা আপনার রক্তকে শীতল করতে সাহায্য করতে পারে। খুব রহস্যময়, গল্পটি শীঘ্রই পাঠককে ধরে পেতে শুরু করে এবং শেষ পর্যন্ত তা ছেড়ে দেয় না। এটি কিছুটা ব্র্যাম স্টোকারের 'দি লেয়ার অব দি উয়াইট ওয়ার্ম' এর স্মরণ দেয়, তবে।


বাংলা সাহিত্যজগতে অবদানের জন্য তিনি পেয়েছেন প্রাচীন কলাকেন্দ্র সাহিত্য পুরস্কার (১৯৯৮), ড. জ্ঞানচন্দ্র ঘোষ জাতীয় পুরস্কার (১৯৯৯)। পাই নিয়ে রূপকথা বইয়ের জন্য পেয়েছেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের নরসিংহ দাস পুরস্কার (২০১২) ও দীনেশচন্দ্র স্মৃতি পুরস্কার (২০১৩)। ২০১৯ সালে কিশোর সাহিত্যে সার্বিক অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে তাঁকে বিদ্যাসাগর পুরস্কারে সম্মানিত করা হয়।অনীশ দেব ছিলেন বাংলা সাহিত্যে রহস্য রোমাঞ্চ এবং কল্পবিজ্ঞান ধারার জনপ্রিয় লেখক ও সম্পাদক। তিনি ছোটদের ও বড়দের জন্য লিখতেন। আনন্দমেলা, শুকতারা, নবকল্লোল, কিশোর বিজ্ঞানী, কিশোর জ্ঞান বিজ্ঞান, কিশোর ভারতী সহ পশ্চিমবঙ্গের প্রায় সমস্ত জনপ্রিয় পত্রিকাগুলিতে তার লেখা প্রকাশিত হয়েছে। লেখার পাশাপাশি তিনি সম্পাদনা, অনুবাদ ইত্যাদির কাজও করতেন।

Book Highlights

no articles);
No Article Found
---