shabd-logo
Shabd Book - Shabd.in

Adorer Rang | Bengali Romantic Novel | Bangla Premer Upanyas

Mriganka Bhattacharya

0 Chapters
Bought by 0 people
0 Readers
Completed on 12 August 2023
ISBN : 9789395635042
Also available on Amazon

Set in the Himalayas, ‘Adorer Rang’ follows the obstacle-ridden love story of two couples. Sweepingly romantic, Mriganka Bhattacharya has infused the novel with morbid truths that plague our society and explored a supernatural angle while keeping the overall theme rooted in reality. A distinctively beautiful romantic novel. Read more 

Adorer Rang Bengali Romantic Novel Bangla Premer Upanyas

0.0(3)


হিমালয়ে স্থাপিত, 'আদরের রং' দুটি দম্পতির প্রেমের গল্প নিয়ে এসেছে, যা বিভিন্ন অসমস্যা মুখোমুখি করে। এটি মৃগঙ্ক ভট্টাচার্য দ্বারা একটি মর্মান্তিক সত্যের সাথে ভরা গল্প, যা আমাদের সমাজে বিভিন্ন দু: খ সত্যের সাথে একটি অদ্ভুত দিক উপস্থাপন করে এবং মোট মূল থিমটি বাস্তবতা থেকে বটে। এটি একটি বিশেষজ্ঞভাবে সুন্দর প্রেমের উপন্যাস।


একটি নিছক ভালোবাসার গল্পের বই। একটা ভালোবাসার সম্পর্ক তার চলার পথে কি কি সমস্যার সম্মুখীন হতে পারে এবং সেখান থেকে কিভাবে নিজের মন শান্ত রেখে সামনে এগোতে হবে তা বইটি শেখায়। ভালোবাসার রাস্তায় বর্তমানে এরকম অনেক চড়াই উতরাই থাকে সেগুলিই লেখক এই বইটিতে তুলে ধরেছেন। দাম্পত্য জীবন নিয়ে বাঙালি প্রেমের গল্প পড়তে চাইলে এই বইটি খুব সুন্দর উপস্থাপনা করতে পারে।


ভুটান পাহাড়ে সেমইয়াং নামে এক সুন্দরী তরুণী প্রেমে পড়ে ছাত্রনেতা প্যাংকুটুর। এক নিভৃত মুহূর্তে সে নিজেকে সমর্পণ করলেও চরম সময়ে নিভে যায় প্যাংকুটু। সেমইয়াংয়ের সঙ্গে বহুদিন পর কলকাতায় দেখা হয় প্যাংকুটুর। তারপর?… উদ্ভিন্নযৌবনা সরসতিয়ার সঙ্গে শুকরার প্রেম ক্রুদ্ধ করে চা বাগানের শ্রমিকনেতা হিম্মতকে। খুন হয় শুকরা। গণধর্ষিতা হয় সরসতিয়া।… কী হয় শেষে? মুকুট কি পারবে আবার দশ হাজার ফিট উঁচু পাহাড়ে ট্রেক করতে যেতে? হিম্মতের শাস্তির ব্যবস্থা করা কি সম্ভব হয়? প্যাংকুটু আর সেমইয়াংয়ের প্রেম কি পায় পরিণতি? এই গতিময় উপন্যাসে আছে সেই প্রশ্নের উত্তর।

Book Highlights

no articles);
No Article Found
---